Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চার স্থানে মাদকদ্রব্যসহ আটক ৫

| প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের চার স্থানে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ আটক করা হয়েছে ৫ জনকে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা জানান, রংপুরের পীরগাছায় ৫০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা ইকবাল হাসান মিন্টুকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কৈকুড়ী ইউনিয়নের বালাটারী গ্রামে অভিযান চালায় পুলিশ। এ সময় ইকবাল হোসেন মিন্টু প্রকাশ্যে ইয়াবা বিক্রির সময় ৫০ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করে। অভিযানের সময় ঘটনা স্থলে থাকা একাধিক ক্রেতা ও সেবনকারী পুলিশ উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় একশ’ পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইনসহ মনিরা খাতুন (৫৪) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা। গতকাল শুক্রবার সকালে সাতক্ষীরা পৌরসভার চালতেতলা বাগানবাড়ি এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক মনিরা খাতুন ওই গ্রামের আব্দুল জলিলের মেয়ে। জানা যায়, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মনিরা খাতুনকে আটক করা হয়েছে। এ সময় তার বাড়ি তল্লাশি চালিয়ে ১০০ পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ সময় একই বাড়ি থেকে আশরাফুল ইসলাম নামের অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে গেছে বলে জানান তিনি।
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা জানান, সুন্দরগঞ্জে গাঁজা ব্যবসায়ী আনিছুর রহমান ও মদ ব্যবসায়ী জোব্বারকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে তাদের আটক করা হয়। এ সময় আনিছুর রহমানের কাছ থেকে ১শ’ গ্রাম গাঁজা ও জোব্বারের নিকট থেকে দশ লিটার দেশি মদ উদ্ধার করা হয়। আনিছুর রহমান উপজেলার সোনারায় গ্রামের মৃত আঃ জলিল মিয়ার পুত্র ও আঃ জোব্বার রংপুর জেলাধীন পীরগাছা উপজেলার জামিরজান গ্রামের মৃত ইছমাইল শেখের পুত্র।
আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা জানান, বগুড়ার সান্তাহারের মদক বিক্রেতা হযরত আলী(৪৫)-কে গাঁজাসহ আটক করেছে পুলিশ। পলিশ জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের এলজি শো-রুমের সামনে মাদক বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ৩৫ পুরিয়া গাঁজাসহ তাকে আটক করেছে। সে শহরের নতুন বাজার এলাকার মৃত সোলেইমান আররি ছেলে বলে জানা গেছে। হযরত আলী দীর্ঘদিন থেকে শহরের বিভিন্ন এলাকায় হেরোইন, ইয়াবা, ফেনসিডিলসহ বিভিন্ন প্রকার মাদক বিক্রি করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ