Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে -আব্দুল্লাহ আল নোমান

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৭, ৪:৪০ পিএম

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে। ৫ জানুয়ারির নির্বাচনের মত আর কোন নির্বাচন এ দেশের মাটিতে হতে দেওয়া হবে না।

তিনি শুক্রবার সকালে টাঙ্গাইল শহরের ভিক্টোরিয়া রোডস্থ পৌর মার্কেটে টাঙ্গাইল জেলা বিএনপির নতুন কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, রোহিঙ্গা সমস্যার সমাধানে কূটনৈতিকভাবে সরকার তেমন কোন ভূমিকা রাখতে পারছে না। যে কারণে বিএনপির মহাসচিব জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন। সরকার সেটাকেও প্রত্যাখ্যান করেছে।

তিনি আরো বলেন, আজ দেশে চালের দাম ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। তিনি বলেন, চাল যে পরিমাণ মজুদ থাকা দরকার, সে পরিমাণ মজুদ নেই। যার কারণে এ অবস্থার সৃষ্টি হয়েছে। চালের মূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে বিদেশ থেকে ব্যবসায়ীদের শুল্ক মুক্ত চাল আমদানি করার সুযোগ সৃষ্টি করে দিলে অবস্থার কিছুটা উন্নতি হবে বলে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

জেলা বিএনপির সভাপতি সামছুল আলম তোফার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

এসময় আরো বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম, নির্বাহী সদস্য সাঈদ সোহরাব, ওবায়দুল হক নাসির, জেলা কমিটির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবালসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় জেলা বিএনপি, যুবদল, শ্রমিক দল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, তাঁতি দল, মহিলা দল, কৃষক দলসহ শহর ও থানা বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ