Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এমিলির চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরের গাভুরটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা এমিলি বেগম (২৪)। সন্তান প্রসবের সময় দু’টি কিডনী বিকল হয়ে যাওয়ায় তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। মানুষ গড়ার কারিগড় এ শিক্ষিকাকে বাঁচাতে কিডনী প্রতিস্থাপন করা জরুরী হয়ে পড়লেও অর্থের অভাবে তা পারছেন না তার স্বজনরা। ইতিমধ্যে তার সিজার অপারেশনেও ইনফেকশনও দেখা দিয়েছে। বর্তমানে তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গাইনি বিভাগের ডাঃ জামিলা আলম ও কিশোয়ারা লায়লা এবং কিডনী বিভাগের প্রধান ডাঃ আলমগীরের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।
এমিলির স্বামী মোঃ আলীম উদ্দিন জানান, এমিলির দু’টি কিডনী বিকল হয়ে পড়েছে। তাকে বাঁচাতে হলে জরুরী ভিত্তিতে একটি কিডনী প্রতিস্থাপন প্রয়োজন। ঢাকায় নিয়ে কিডনী প্রতিস্থাপন করতে প্রায় ৮-৯ লাখ টাকার প্রয়োজন রয়েছে। কিন্তু ইতিমধ্যে তার চিকিৎসার জন্য ৪লক্ষাধিক টাকা ব্যয় করে আমরা নিঃস্ব হয়ে পড়েছি। তাই সমাজের ভিত্তবানদের সহযোগীতা নেয়া ছাড়া আমাদের বিকল্প কোন পথ নেই।
তাই বাধ্য হয়ে সমাজের দানশীল, ধনবান ও বৃত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট তার চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
এমিলি বেগম
একাউন্ট নম্বার-৯৯৯০০৮০০৮
সোনালী ব্যাংক, বালাগঞ্জ শাখা, সিলেট
বিকাশ নম্বর ০১৭৪৩৬৭০৪৫২



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ