Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জমি সংক্রান্ত বিরোধে দু’জনকে কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার দেবহাটা উপজেলার পুষ্পকটিতে জমি-জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে দু’জনকে কুপিয়েছে প্রতিপক্ষ। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ হামলার ঘটনাটি ঘটে। আহতরা হলেন, পুষ্পকাটি গ্রামের শেফাতুল্লাহ শেখের ছেলে রফিকুল ইসলাম ও মনিরুল ইসলাম। স্থানীয়রা জানান, বেলা সাড়ে ১১টার দিকে রফিকুল ও মনিরুল পুষ্পকাটির একটি দোকানে বসেছিলেন। জমি-জায়গা নিয়ে বিরোধ ও আধিপত্ত বিস্তার নিয়ে একই গ্রামের কেয়ামদ্দীন গাজীর ছেলে মোকছেদ গাজী, জলিল গাজীর ছেলে শাহাদাৎ হোসেন, মৃত জালাল সরদারের ছেলে তরিকুল ইসলাম, ছহিলউদ্দিন সরদারের ঘর জামাই মিজানুর রহমানসহ আট-দশজন চাপাতি, রড ও লাঠিশোটা নিয়ে তাদের ওপর হামলা করে। এ সময় রফিকুল ও মনিরুলের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে উপর্যুপরি কুপিয়ে জখম করা হয়। পরে তাদের উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখান থেকে রফিকুলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। স্থাণীয় মেম্বর মোশারফ হোসেন বলেন, তরিকুল, মোকছেদ, শাহাদাৎ, মিজান এরা জামায়াতের ক্যাডার। ৩ নং ওয়ার্ড যুবলীগের প্রচার সম্পাদক আজিবর রহমান শেখকে যখন মারধোর করা হচ্ছিলো তথন তার চাচাতো ভাই রফিকুল ও মনিরুল এগিয়ে আসলে তাদেরকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়।
দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এলকায় পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ