Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

| প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে বাস চাপায় ও ট্রেনের ছাদ থেকে পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। সীতাকুন্ডের ফৌজদারহাট বাইপাস ও ফৌজদারহাট রেল স্টেশনে বুধবার রাতে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, বাস চাপায় মারা যায় নগরীর আকবর শাহ থানার কাট্টলী কর্তফুলী আবাসিক এলাকার বাসিন্দা মোঃ দুলাল (৩৫)। আর রেল স্টেশনে আহত হয়ে মারা যায় কুমিল্লার চান্দিনা উপজেলার বাসিন্দা মো. সাগর (১৮)। রেলওয়ে থানার এএসআই মো. ফারুক জানান, রাতে ফৌজদারহাট স্টেশন মাস্টারের কাছ থেকে খবর পেয়ে সাগরকে রেল লাইনের পাশ থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ট্রেনের ছাদ থেকে পড়ে গিয়ে সাগর আহত হয়েছিল বলে পুলিশের ধারণা। অপরদিকে ফৌজদারহাট বাইপাসে কালুশাহ মাজার এলাকায় রাস্তা পারাপারের সময় দুলাল বাস চাপায় মারা যায়।
এদিকে ওইদিন রাতে নগরীতে মোবাইল ফোনে চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে বায়েজিদ বোস্তামী থানার হিলভিউ আবাসিক এলাকার আলী নগর ২ নম্বর রোডের বাসিন্দা মোঃ আজিজ (২৪)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ