Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় মাইক্রোবাসসহ ৮০০ বোতল ফেন্সিডিল উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৭, ৫:২০ পিএম

সাতক্ষীরার একটি মাইক্রোবাস থেকে ৮০০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছেন যশোর র‌্যাব ৬ একটি দল। এসময় গাড়ীর চালকসহ অন্যরা পালিয়ে যায়। বুধবার দিবাগত রাতে যশোরের শার্শা থানার বাগডাঙ্গা গস্খাম থেকে মাইক্রোবাসসহ ফেন্সিডিলগুলো উদ্ধার হয়।
আজ বৃহস্পতিবার দুপুরে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন র‌্যাব ৬ এর যশোর ক্যাম্পের সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডারের কার্যালয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তেতে র‌্যাব সদস্যরা জানতে পারেন, এশটি সাদা রংয়ের নোহা মাইক্রোবাস (নং ঢাকা মেট্রো চ-১১-৫৪৯০) যোগে ঢাকায় ফেন্সিডিল পাচার করা হচ্ছে। র‌্যাব সদস্যরা সন্ধ্যায় বাগডাঙ্গা গ্রামে অভিযানে গেলে চালকসহ অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ওই গাড়ী থেকে ৮০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। র‌্যাব কার্যালয় আরো জানায়, মাইক্রোবাসটির মালিক সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার কাজরাকান্তি নন্দিগস্খাম বড়ালিয়ার বাবুল শেখের মেয়ে শারমিন আক্তার (৩৫)। এ বিষয়ে গাড়ীর মালিক শারমিন, চালক ফয়সালসহ কয়েকজনকে আসামী করে শার্শা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ