Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সংসদীয় আসন কুমিল্লা-৩ মুরাদনগরে জেলা সেক্রেটারির নেতৃত্বে জমে উঠেছে আ’লীগের গণসংযোগ

| প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


মোহাম্মদ জসিমউদ্দিন মোল্লা, কুমিল্লা উত্তর থেকে : একাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠানের বছরখানেক সময় বাকি থাকলেও সংসদীয় আসন কুমিল্লা-৩ মুরাদনগর উপজেলায় নৌকার পক্ষে ভোটের প্রচারনায় সরগরম হয়ে উঠেছে আওয়ামী মাঠ। কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে এখন বইছে নির্বাচনী ভোটের হাওয়া। ভোটের প্রস্তুতি নিয়ে প্রচারনা শুরু করেছে সরকারী দল আওয়ামী লীগ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় আর বছর খানেকের বেশী নেই। ফলে নির্বাচন যতই ঘনিয়ে আসছে আওয়ামী লীগ নেতাকর্মীদের তৎপরতা ততই বাড়ছে। এদিকে কুমিল্লার সবচেয়ে বড় উপজেলার নাম মুরাদনগর। ২২টি ইউনিয়ন নিয়ে গঠিত কুমিল্লা-৩ সংসদীয় আসন মুরাদনগর। প্রাকৃতিক গ্যাস সমৃদ্ধ এলাকা হিসেবে খ্যাত মুরাদনগর উপজেলা। এ আসনে সরকারী দল আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী একাধিক সম্ভাব্য প্রার্থীর নাম শোনা যাচ্ছে। এদিকে কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ পরিকল্পনা বিবয়ক সম্পাদক বর্তমান এমপি (স্বতন্ত্র) এবং জেলা আ’লীগ নেতা ইউসুফ আবদুল্লা হারুন দলের মনোনয়ন প্রত্যাশী হিসেবে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। নেতাকর্মীরা বলছেন, এখানে দল বার বার প্রার্থী বদলের কারণে আসনটি প্রতিবারই হাতছাড়া হচ্ছে। তৃণমূল নেতাকর্মীদের দাবি আর যেন এখানে প্রার্থী বদল করা না হয়। তারা এবারের নির্বাচেনে কর্মীবান্ধব ত্যাগি ও পোড়খাওয়া নেতা জেলা সেক্রেটারী আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকারকে দল মনোনয়ন দিবেন-এমনটিই আশা করছেন এবং দলের সভানেত্রীর কাছে দাবিও জানাচ্ছেন। নেতাকর্মীরা মনে করছেন মনোনয়নের বিষয়ে দলীয় সবুজ সংকেতও রয়েছে জাহাঙ্গীর আলমের প্রতি। তাই আসন্ন নির্বাচনকে সামনে রেখে এবার কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকার কোমড় বেধে মাঠে নেমেছেন। স্থানীয় আওয়ামী লীগ ঘরানার নেতাকর্মী ও সমর্থকরা জাহাঙ্গীর আলমের নেতৃত্বে মুরাদনগরের গ্রাম থেকে গ্রান্তর চষে বেড়াচ্ছেন। এসময় নেতাকর্মীরা আওয়ামী লীগের যুগান্তকারী উন্নয়ন সাফল্যের কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরে বলেন আওয়ামী লীগ একটি গনতান্ত্রিক, গনমুখি ও উন্নয়নমুখি দল। এদিকে দলের ত্যাগি পোড়খাওয়া এবং দুঃসময়ের কান্ডারী জাহাঙ্গীর আলম। বহু ত্যাগ-তিতিক্ষার মধ্যে তিনি নেতাকর্মীদের আকড়ে ধরে রেখেছেন, রাজনৈতিক মাঠ ছড়েননি। নেতাকর্মীদের সুখে-দুঃখে তিনি পাশে থেকেছেন। মুরাদনগরে জাহাঙ্গীর আলমের সর্বমহলে গ্রহনযোগ্যতা রয়েছে। এলাকায় সর্বাধিক জনপ্রিয় তিনি। নেতাকর্মীদের প্রতি তার অকৃতিম ভালবাসা, ধৈর্য ও সহনশীলতাই জনপ্রিয়তার শীর্ষ অবস্থানে তিনি।

 



 

Show all comments
  • ফাহাদ ভূঁইয়া ২২ সেপ্টেম্বর, ২০১৭, ৬:৩৪ পিএম says : 0
    মুরাদনগরে জননেতা আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকারের বিকল্প নাই। মুরাদনগর তথা কুমিল্লা উত্তর জেলার আওয়ামীলীগ এর কান্ডারী জাহাঙ্গীর আলম সরকার। এম পি হিসাবে তাকে চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ