Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খামারে দুই বন্ধুর লাশ

মাগুরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৭, ১১:২৬ এএম

মাগুরায় পোলট্রি খামার থেকে দুই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন চিকিৎসক।
দুই ব্যবসায়ী হলেন মাগুরা সদর উপজেলার সাজিয়াড়া গ্রামের টিটুল কাজী (৩০) ও দারিয়াপুর গ্রামের মো. হাসান (২৮)।

সাজিয়াড়া গ্রামের বাসিন্দা ইমরান হোসেন জানান, টিটুল কাজী ও মো. হাসান দুজন ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। সাজিয়াড়ায় টিটুল কাজীর ও দারিয়াপুরে মো. হাসানের পোলট্রির খামার আছে। আজ বুধবার ভোর ছয়টার দিকে টিটুল কাজীর খামারে মুরগির খাবার দিতে গিয়ে এক কর্মচারী দেখেন, টিটুল কাজী ও মো. হাসান খামারের ভেতর পড়ে আছেন। পরে সকাল পৌনে সাতটার দিকে টিটুল কাজীকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। রাতে টিটুল কাজীর খামারে মো. হাসান বেড়াতে এসেছিলেন বলে ধারণা করা হচ্ছে।

জানতে চাইলে মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রবিউল ইসলাম জানান, সকালে টিটুল কাজীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। সম্ভবত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একটি হাতের কিছু জায়গা পুড়ে যাওয়ার চিহ্ন ছিল।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

Show all comments
  • asif hasan kajoajol ২০ সেপ্টেম্বর, ২০১৭, ১:০০ পিএম says : 0
    মৃত ব্যাক্তিদের ঠিকানা ভুল। হবে রাউতাড়া।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ