Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টিভি পিকচার ও ডিজাইনে নতুনত্ব নিয়ে এলো স্যামসাং

| প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ, ২০১৭ টিভি লাইন-আপ উদ্বোধন করেছে। গতকাল মঙ্গলবার উদ্বোধনী অনুষ্ঠানে ২০১৭ লাইন-আপ এ কিউএলইডি সহ অন্যান্য ফ্ল্যাগশিপ প্রিমিয়াম টিভিগুলো প্রদর্শন করা হয়। যেগুলোর অত্যাধুনিক প্রযুক্তি এবং স্টাইল ঘরোয়া বিনোদনের সংজ্ঞাই বদলে দিবে। এর মাধ্যমে, বিশ্বের এক নম্বর টিভি ব্র্যান্ড স্যামসাং বাজারে শীর্ষ স্থান ধরে রাখবে, এমনটাই আশা করা হচ্ছে। ২০১৭ এম সিরিজ লাইন-আপ এ চারটি ক্যাটাগরির টিভি থাকবে- কিউএলইডি টিভি, ইউএইচডি টিভি, স্মার্ট টিভি এবং জয় কানেক্ট টিভি। এসব টিভির সাইজ ৩২ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চির মধ্যে হবে এবং দাম থাকবে ৩১,৯০০ টাকা থেকে ৬,৯৫,৯০০ টাকার মধ্যে। স্যামসাং কিউএলইডি টিভি দিচ্ছে সর্বোচ্চ মানের ব্রাইটনেস এবং অবিশ্বাস্য ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স, যার জন্য একে বলা হচ্ছে ‘টিভি অব লাইট’। এই টিভিগুলোর লাইফস্টাইল টিভি কনসেপ্ট টেলিভিশনের নতুন যুগের সূচনা করার পাশাপাশি আগামীর লিভিং রুমের আবহই বদলে দেবে। কিউএলইডি টিভি প্রথম বারের মতো নিয়ে এসেছে চারটি নতুন বিশ^মানের উদ্ভাবনী ফিচার। এর ফলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ১০০% কালার ভলিউম এবং এইচডিআর ১৫০০, যা আরও বিশদভাবে দেখতে সাহায্য করবে। সর্ম্পূণ নতুন একটি উদ্ভাবন ‘ইনভিসিবল কানেকশন’ ঘরকে রাখবে ক্লাটার ফ্রি, আর ওয়ান রিমোট কন্ট্রোল ব্যবহারকারীকে দিবে দারুণ অভিজ্ঞতা। এছাড়াও নো গ্যাপ ওয়াল-মাউন্ট ঘরকে করবে আরও আকর্ষণীয়। একটি ¯িøম, ¯িøক এবং প্রিমিয়াম মেটাল বডির সাথে বেজেল লেস ডিসপ্লে কিউএলইডি টিভিকে করেছে অনন্য।
স্যামসাং ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, স্যামসাং-এ আমরা গ্রাহকদের জন্য যুগান্তকারী উদ্ভাবনগুলো নিয়ে আসতে নিরন্তর চেষ্টা করে যাচ্ছি। সেরা মানের এই টিভিগুলোতে থাকছে আকর্ষণীয় ডিজাইন, যা ঘরোয়া বিনোদনে নতুন মাত্রা যোগ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ