Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা-২০ ধামরাই আসনে জাতীয় পার্টির প্রার্থী হবেন খোকন

| প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

মোঃ আনিস উর রহমান স্বপন, ধামরাই (ঢাকা) থেকে ঃ ঢাকার ধামরাইয়ের ধনাাঢ্য ব্যক্তির মধ্যে অন্যতম ঢাকা জেলা জাতীয় পার্টির (এরশাদ)সভাপতি দুইবারের সাবেক এমপি খান মুহাম্মদ ই¯্রাফিল খোকন। বিভিন্ন প্রতিকূলতা কাটিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করবেন বলে সাংবাদিকদের জানিয়েছেন। ৯০ দশকের আগে ধামরাইয়ে জাতীয় পার্টির ইমেজ ছিল বেশ রমরমা। পরবর্তীতে নানা প্রতিকূলতায় পার্টির ইমেজ কিছুটা হলেও ভাটা পড়ে। ৯০ দশকের পরে গত কয়েকটি জাতীয় নির্বাচনে এখান থেকে তেমন ওয়েটফুল প্রার্থী না দেয়ায় ধামরাইয়ের আসন বিএনপি ও আওয়ামী লীগের দখলে চলে যায়।
বিগত জাতীয় পার্টির সরকার আমলের উন্নয়ন অপরদিকে বর্তমান আওয়ামী লীগ ও বিএনপি সরকারের উন্নয়ন কতটুকু হয়েছে তা পর্যক্ষেণ করছেন সচেতন নাগরিকসহ সাধারণ ভোটাররা।
শুধু তাই নয় বর্তমান সময়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের উপজেলা সভাপতি ও বর্তমান এমপি এম এ মালেক অন্যদিকে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বেনজির আহম্মদের মধ্যে দ্ব›েদ্বর কারণে দলের নেতাকর্মীরা দ্বিধাবিভক্তিতে পড়েছে। অপরদিকে একসময়ের বিএনপির ঘাটি হিসেবে পরিচিত এখানেও রয়েছে দলীয় কোন্দল। ক্ষমতা চলে যাওয়ার পর দলীয় কমিটি হলেও এখানকার সিনিয়র নেতারা একটেবিলে মিটিং করতে পারেননি। যার যার অবস্থান থেকে দলীয় কার্যক্রম পালন করে যাচ্ছেন।
এ প্রসঙ্গে ঢাকা জেলা জাতীয় পার্টির সভাপতি দুইবারের সাবেক এমপি খান মুহাম্মদ ই¯্রাফিল খোকন সাংবাদিকদের বলেন, ধামরাইয়ের জনগন জাতীয় পার্টির সময়ের উন্নয়ন দেখেছে অপরদিকে বিএনপি সরকার ও বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নও দেখছে। হিসেব করলে এখানকার জনগন আমাকেই সমর্থন করবে। এই প্রত্যয় নিয়ে স্থানীয় পর্যায়ে কমিটি গঠন, উঠান বৈঠক জনসংযোগ অব্যাহত রেখেছেন তিনি। উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল মালেক বলেন, এ দলে কোনো কোন্দল না থাকায় সুবিধাজনক অবস্থানে রয়েছেন খান মুহাম্মদ ই¯্রাফিল খোকন এ অভিমত ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ