Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হঠাৎ বিকট শব্দ অতঃপর...

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : হঠাৎ বিকট শব্দে প্রকম্পিত হয়ে ওঠে নেত্রকোনা। ছড়িয়ে পড়ে আতংক, জনমনে দেখা দেয় চরম উদ্বেগ উৎকণ্ঠা।
স্থানীয় লোকজন জানান, সোমবার সকাল আনুমানিক পৌনে ১১টার দিকে রৌদ্র উজ্জল দিনে হঠাৎ করেই জেলা শহরে একটি বিকট শব্দ হয়। বিকট শব্দে পুরো জেলা শহর প্রকম্পিত হয়ে উঠে। জেলাবাসীর মনে এক ধরনের আতংক দেখা দেয়। তারা সাংবাদিকদের কাছে ফোন করে শব্দের উৎস খোঁজার চেষ্টা করে। অপরদিকে জেলা শহরের সাতপাই লেভেলক্রসিং এলাকার কিছুটা পশ্চিমে রেল লাইনে পাথর ও পয়সা রাখার দায়ে এই বিকট শব্দ হয়েছে বলে এলাকাবাসী তিন কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তারা হচ্ছে দীপ্ত মহাপাত্র, দিদার ও তিতাস। তারা সকলেই মোহনগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র।
প্রত্যক্ষদর্শী লিয়াকত উল্লাহ জানান, মোহনগঞ্জ থেকে ময়মনসিংহগামী একটি ট্রেন সকাল ১১টার দিকে তার কফি হাউজের সামনে দিয়ে যাওয়ার সময় হঠাৎ বিকট শব্দ হয়। এ সময় তিন কিশোর দৌড়ে পালানোর সময় স্থানীয় লোকজনের সহায়তায় আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা মোহনগঞ্জ থেকে এখানে বেড়াতে এসেছে। অন্যান্য শিশু কিশোরদের মত তারাও রেল লাইনে পাথর ও পয়সা রেখে ট্রেন গেলে কি হয় তা পরীক্ষা করছিল।
এ ব্যাপারে পুলিশ সুপার জয়দেব চৌধুরীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমিও বিকট শব্দ শুনেছি। কেঊ বলছে, বজ্রপাতের শব্দ, কেউ বলছে, বিমানের শব্দ, কেউ বলছে, ট্রাকের চাকা ফেটে যাওয়ার শব্দ। শব্দের প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। রেল লাইনে পাথর রাখার বিষয়টি সম্পর্কে কিশোরদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

Show all comments
  • Sunjida kanij sumi ১৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:২৭ এএম says : 0
    Rohinga jodi songkhae kom hoto tobe manobik dik theke oder asroe deoata think photo but akhon jeta ghotlo just khal kete kumir ana bolo.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ