Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নামাজের সময় পূজার সাউন্ড সিস্টেম নিয়ন্ত্রণে রাখতে এসপি’র আহবান

| প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : শারদীয় দুর্গোপূজায় আজান ও নামাজের সময় সব ধরণের বাদ্যযন্ত্র নিয়ন্ত্রণে রাখার আহবান জানিয়েছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম। একই সঙ্গে পূজা মন্ডপে যাওয়া আসার রাস্তাগুলো পূজা কমিটির উদ্যোগে সচল রাখতেও অনুরোধ জানিয়েছেন তিনি। গতকাল সোমবার সকাল সাড়ে ১১ টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স কক্ষে আসন্ন দুর্গাপূজা উপলক্ষ্যে হিন্দু ধর্মাম্বলীর নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
এ সময় জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট রাখাল চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৌমেন্দ্র কিশোর চৌধুরী, অ্যাডভোকেট বিকাশ রায়, শঙ্কর সাহা, উত্তম চক্রবর্তী রকেট, দেবাশীষ ঘোষ বাপ্পী, প্রবোধ রঞ্জন সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।
পুলিশ প্রশাসনের পক্ষে এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) এস.এ.নেয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জয়িতা শিল্পী, কোতোয়ালী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম, গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রাণী, ত্রিশাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: আল-আমীন, ফুলপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম বলেন, গুরুত্বপূর্ণ পূজা মন্ডপের প্রবেশ গেটে সন্দেহজনক কোন ব্যাগ নিয়ে কেউ প্রবেশ করলে তল্লাশি করা হবে। গুরুত্বপূর্ণ মন্ডপে পূজা কমিটির উদ্যোগেই নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা স্থাপন করতে হবে। তিনি জানান, পটকা ও আতশবাজীসহ সকল প্রকার বিস্ফোরক দ্রব্য ক্রয়-বিক্রয় ও বহন সম্পূর্ণ নিষিদ্ধ। একই সঙ্গে নেশাজাতীয় দ্রব্যাদি ক্রয়-বিক্রয় ও ব্যবহার কোনভাবেই করা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ