Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কিস্তির ৫শ’ টাকা চাওয়ায় শ্রীপুরে গৃহবধূর মুখ ঝলসে দিলো স্বামী

| প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে কিস্তির ৫শ’ টাকা চাওয়ার অপরাধে তাছলিমা আক্তার (২২) নামের এক গৃহবধূর মুখে গরম ভাতের মার ঢেলে মুখ ঝলসে দিয়েছে স্বামী। রোববার রাতে উপজেলার বরমী ইউনিয়নের সোহাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতিত তাছলিমা ওই গ্রামের মৃত ওমর আলীর মেয়ে। এ ব্যাপারে আহত গৃহবধূ গতকাল সোমবার বাদী হয়ে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনার পর থেকে পাষন্ড স্বামী পলাতক রয়েছে।
জানা গেছে, সোহাদিয়া গ্রামের আব্দুল জলিলের সাথে প্রায় আটবছর পূর্বে তাছলিমার বিয়ে হয়। আব্দুল জলিল পেশায় রং মিস্ত্রির কাজ করে। সংসারের প্রয়োজনে তাছলিমা স্থানীয় পদক্ষেপ নামক এনজিও থেকে ২০ হাজার টাকা ঋণ নিয়ে স্বামীকে দেয়। প্রতি সপ্তাহে সমিতির কিস্তি হিসেবে স্বামীর কাছ থেকে সাড়ে ৫শ’ টাকা কিস্তি ছিল। রোববার আব্দুল জলিলের কাছে কিস্তির টাকা না থাকায় তার স্ত্রীর কাছে টাকা চায়। টাকা না দেওয়ায় রাতে জলিলের সাথে তার স্ত্রীর কথাকাটাকাটি হয়। এসময় জলিল ক্ষিপ্ত হয়ে ফুটন্ত ভাতের গরম মার তার স্ত্রীর মুখে ও শরীরে ঢেলে দেয়। এতে গৃহবধূর মুখমন্ডল সহ শরীরের উপরের অংশ ঝলসে যায়। স্থানীয় লোকজন গৃহবধূকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা হাসপাতালে ভর্র্তি করে। তাছলিমার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, আহত নারীর অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ