Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ী ও গোয়ালন্দে পৃথক ঘটনায় ৩ জনের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : রাজবাড়ী ও গোয়ালন্দে পৃথক ঘটনায় এক যুবক ও দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যার পর গোয়ালন্দ পৌরসভার ১ নং ওয়ার্ডের কৃষ্ণতলা ও উপজেলার চর দৌলতদিয়া এলাকায় এ পানিতে পড়ে মারা যায় দুই শিশু। নিহতরা হলো গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের কৃষ্ণতলা এলাকার বাচ্ছু শেখের ১ বছর বয়সী কন্যা সুমনা ও গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের চর দৌলতদিয়া গ্রামের মানিক শেখের ৩ বছর বয়সী কন্যা মারুফা।
নিহত শিশু মারুফার চাচা হারুন শেখ জানান, রোববার বিকেলে অন্য শিশুদের সাথে খেলতে খেলতে মারুফা বাড়ির পাশের পুকুরে নামে। অন্য শিশুরা উঠে আসলেও মারুফা আর উঠতে পারেনি। সন্ধ্যায় সে বাড়িতে ফিরে না আসায় ওই সকল শিশুদের কাছে থেকে পানিতে পড়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হয়ে জাল ফেলে রাত সাড়ে ৮টার দিকে মারুফাকে উদ্ধার করা হয়। এ সময় তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
মৃত অপর শিশু সুমনার খালু ইমরান হোসেন জানান, সদ্য হাঁটতে শেখা সুমনা পরিবারের সকলে নজর এড়িয়ে হাঁটতে হাঁটতে বাড়ির পাশে জমে থাকা বৃষ্টির পানিতে ডুবে যায়। পরিবারের সদস্যরা তাকে খোঁজা-খুঁজির এক পর্যায়ে সন্ধ্যা ৭টার দিকে ভেসে ওঠে। এসময় তাকে দ্রæত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন।
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, দুইটি শিশুরই হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে। এছারাও রাজবাড়ীতে রেলস্টেশনের পাশের একটি পুকুর থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল সোমবার সকালে রেলস্টেশনের পাশে সাগর সেমাই মিলের পুকুরে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশের খবর দেয়।
রাজবাড়ী থানার ওসি আবুল বাশার মিয়া জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখনো মরদেহের পরিচয় পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ