Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মিডল্যান্ড ব্যাংক ও তিতাস গ্যাসের মধ্যে চুক্তি স্বাক্ষর

| প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


অর্থনৈতিক রিপোর্টার : মিডল্যান্ড ব্যাংক লি. এবং তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লি. এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গতকাল ঢাকার কারওয়ান বাজারে অবস্থিত তিতাস গ্যাসের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লি. এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মীর মসিউর রহমানের উপস্থিতিতে মিডল্যান্ড ব্যাংক লি. এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান এবং তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লি. এর কোম্পানী সচিব মোশতাক আহমেদ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষরের ফলে এখন থেকে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লি. এর গ্রাহকরা তাদের গ্যাস বিল মিডল্যান্ড ব্যাংক লি. এর শাখা সমুহের মাধ্যমে প্রদান করতে পারবে। মিডল্যান্ড ব্যাংক লি. এর হেড অব আইটি এবং প্রধান প্রযুক্তি কর্মকর্তা (সিটিও) মো. নাজমুল হুদা সরকার সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ