Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

ঈশ্বরগঞ্জে অপহৃত তরুণী উদ্ধার

| প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অপহৃত এক তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাতে পুলিশ অপহৃতা তরুণীকে উদ্ধার করে। ওই সময় তরুণীকে অপহরণের অভিযোগে এক যুবককে আটক করা হয়। পরে গতকাল রোববার দুপুরে অভিযুক্ত যুবককে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে। উপজেলার উচাখিলা ইউনিয়নের এক তরুণী (১৬) গত শুক্রবার রাত থেকে নিখোঁজ হয়। পুলিশ অভিযোগ পাওয়ার পর রাতেই ঈশ্বরগঞ্জ থানার এসআই মো. সাফায়েত হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযানে যায়। পুলিশ মাহমুদুল হাসানের বাড়ি থেকে তরুণীকে উদ্ধার ও মাহমুদকে আটক করে থানায় নিয়ে আসে। এদিকে তরুণীর বাবার দায়ের করা মামলায় অভিযুক্ত মাহমুদুল হাসানকে গ্রেফতার দেখিয়ে রোববার দুপুরে ময়মনসিংহ আদালতে সোপর্দ করে। তরুণীটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ময়মনসিংহ হাসাপাতালে ও ২২ ধারায় জবানবন্দির জন্য আদালদে পাঠানো হয়েছে।
মদসহ গ্রেফতার ২
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২০ লিটার মদসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে পৌর এলাকার খেলার মাঠের কাছ থেকে দুই ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- চরনিখলা গ্রামের হাসিম উদ্দিনের ছেলে সুলতান মিয়া (৪৫) ও পাইভাকুরি গ্রামের হাছেন আলীর আজিজুল হক (৪০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ