Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গফরগাঁওয়ে শিক্ষককের হাতে স্কুলছাত্রী অপহৃত

| প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : গফরগাঁও পৌর শহরের কলেজ রোডের অনুশীলন কোচিং সেন্টারের শিক্ষক শাহ্ আনোয়ার হোসেন আল আমিনের বিরুদ্ধে জনৈক স্কুল ছাত্রী অপহরণের অভিযোগ পাওয়া গেছে।এঘটনায় অপহৃত স্কুল ছাত্রীর বাবা মোঃ আনিছুর রহমান বাদী হয়ে ঐ শিক্ষকসহ তিন জনকে আসামী করে শুক্রবার রাতে গফরগাঁও থানায় মামলা দায়ের করেছেন।
পুলিশ জানায়,পৌর শহরের রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী (নাম প্রকাশ করা হল না) শিক্ষক শাহ্ আনোয়ার হোসেন আল আমিনের পরিচালিত অনুশীলন কোচিং মেন্টারের শিক্ষার্থী ছিল।কোচিং সেন্টারের প্রাইভেট লেখা-পড়ার সময় ঔ স্কুল ছাত্রীকে প্রায়ই প্রেমের প্রস্তাবসহ নানা ভাবে উক্তত্য করত শিক্ষক শাহ আনোয়ার হোসেন আল আমিন। ছাত্রীর প্রেমে সাড়া না পেয়ে ক্ষিপ্ত হয় শিক্ষক শাহ আনোয়ার হোসেন আল আমিন। শুক্রবার সন্ধ্যায় পৌর শহরের কলেজ রোডের বাসার সামনে দাড়িয়ে থাকা অবস্থায় ঔ স্কুল ছাত্রীকে জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায় কোচিং সেন্টারের শিক্ষক শাহ আনোয়ার হোসেন আল আমিন।
গফরগাঁও থানার এসআই সাইফুল ইসলাম জানান, অপহরণের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সানোয়ার হোসেন রুমান নামে এক জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামীদের বাড়ি উপজেলার চরআলগী ইউনিয়নের বালুকান্দা গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ