Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরের সীমান্তে বিজিবি’র অভিযানে ভারতীয় মদ ও প্রাইভেটকারসহ আটক ৩

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৭, ৬:০০ পিএম

শেরপুরের শ্রীবরদী সীমান্তে ১শ বোতল ভারতীয় মদ, নগদ ৭৭হাজার টাকাসহ ৩ মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি। ১৭ সেপ্টেম্বর ভোরে সিংগাবরুনা ইউনিয়নের ঝুলগাঁও এলাকা থেকে তাদেরকে আটক করে ২৭ বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি কর্ণঝোড়া সীমান্ত ফাঁড়ির একটি টহল দল। আটককৃতরা হলো, টাঙ্গাইল মধুপুরের কাজীপাড়া গ্রামের আনোয়ার মুনসুরের ছেলে মাসুম হাসনাইন (৩৭), মধুপুর এলাকার উলিপুর গ্রামের কুরবান আলীর ছেলে আলামিন (২২) ও ঝিনাইগাতী উপজেলার ফুলহাড়ি গ্রামের মৃত ইয়াস উদ্দিনের ছেলে হাবিবুর রহমান (৩৮)।
বিজিবি কর্ণঝোড়া ক্যাম্প ইনচার্জ মো: আব্দুল্লাহ বলেন, আটককৃতরা রোববার ভোর ৪টার দিকে টয়েটা করলা প্রাইভেট কার (ঢাকা মেট্রো-ক-০৩-৬১৮০) কর্ণঝোড়া থেকে ঝিনাইগাতী যাওয়ার সময়ে আমরা গোপন সংবাদের ভিত্তিতে ঝুঁলগাও এলাকায় গাড়িটি থামিয়ে অভিযান চালায়। এসময় গাড়িতে রাখা ভারতীয় ম্যাগ ডুয়েল প্রাটিনা ব্র্যান্ডের ১শ বোতল মদ, নগদ ৭৭হাজার টাকাসহ ওই তিনজনকে হাতেনাতে আটক করা হয়। রোববার দুপুরে আটককৃতদের শ্রীবরদী থানায় সোর্পদ করেছে বিজিবি।
শ্রীবরদী থানার ওসি রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ