Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ছিনতাইকারীকে ধরার জেরে হামলা ভাঙচুর

| প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : মোবাইল ছিনতাইকারীকে হাতেনাতে ধরার জের ধরেই ময়মনসিংহ ছাত্রলীগ কর্মী শাহীন আলমের বাসায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে স্থানীয় তুষারসহ একদল ক্যাডার। আর এ ঘটনার জন্য দায়ী নগরীর আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইয়াসিন আরাফাত খোকন। স্থানীয় এলাকাবাসীর সহায়তায় বৃহস্পতিবার রাতে তাদের প্রতিহত করতে গিয়েই সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানিয়েছেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নওশেল আহম্মেদ অনি। শনিবার বিকেলে স্থানীয় সাংবাদিকদের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এমন দাবি করেন এ ছাত্রলীগ নেতা। তবে পুরো বিষয়টিকে নিয়ে একটি চক্র ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা চালিয়েছে বলেও অভিযোগ করেন তিনি। প্রেস বিজ্ঞপ্তিতে জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নওশেল আহম্মেদ অনি দাবি করেন, গত বৃহস্পতিবার নগরীর বাউন্ডারী রোড এলাকায় আমার এক বন্ধুর ছোট ভাইয়ের মোবাইল ফোন ছিনতাই হয়। এরপর নাহার রোড মোড় থেকে তুষার নামে এক তরুণের কাছ থেকে সেই মোবাইল সেটটিই উদ্ধার করা হয়।
এ বিষয়ে ছাত্রলীগ কর্মী শাহীন আলম ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত তুষারকে ভৎর্সনা করে। এ ঘটনার পর পরই রাতে নগরীর পিয়নপাড়া এলাকার শাহীনের বাসায় তুষারের নেতৃত্বে কয়েকজন অতর্কিত হামলা, ভাংচুর ও তান্ডব চালায়। এ খবর পেয়েই আমরা সেখানে গিয়ে পৌছলে তারা আমাদের উপরেও হামলার চেষ্টা চালায়। পরে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় তাদের ধাওয়া করলে দু’পক্ষের মাঝে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। এতে ছাত্রলীগের ৫ নেতা-কর্মী আহত হন। এর আগে ওইদিন সন্ধ্যায় কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলামের হাতে ছিনতাইয়ের পর উদ্ধারকৃত মোবাইল ফোনটি আমি নিজ হাতে তুলে দেই। এখানে আধিপত্য বিস্তারের ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট। ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনি আরো বলেন, মোবাইল ছিনতাইয়ের ঘটনায় অনাকাঙ্খিত ঘটনার সৃষ্টি হলেও একটি চক্র বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহের চেষ্টা করছেন। প্রকৃত এ ঘটনাটি শুরুতেই পুলিশকে অবহিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ