Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

হেলথ ল্যাবস ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টারের যাত্রা শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সঠিক ও সুচিকিৎসার জন্য অধিকাংশ ক্ষেত্রেই রোগ নির্ণয় বা ডায়াগনোসিসের প্রয়োজন হয়। ডায়াগনোসিস এ সেবা পৌঁছে দিতে সঠিক সেবা নিশ্চিতের প্রত্যয়ে যাত্রা শুরু করেছে হেলথ ল্যাবস লিমিটেড ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টার। গত শুক্রবার রাজধানীর শেওড়াপাড়ায় সেন্টারটির উদ্বোধন করেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও প্রতিষ্ঠাতা প্রফেসর ডা. আ.ফ.ম রুহুল হক।
ডায়াগনস্টিক সেন্টারটির অবকাঠামো ও গুণগত মান নিয়ে জানতে চাইলে জনসংযোগ কর্মকর্তা মো. রাফিজুল ইসলাম বলেন, ল্যাবটি একটু ভিন্ন আঙ্গিকের। এখানে উন্নত ও সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। কনসালটেশন বিভাগে স্বনামধন্য প্রায় ২৫ বিশেষজ্ঞ চিকিৎসক আছেন। এছাড়াও ২৪ ঘণ্টা ফার্মেসি ও অ্যাম্বুলেন্স সেবা রয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর ড. সালেহ উদ্দীন আহমেদ, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জিয়াউল হক, পরিচালক তানজিনা খান, ইলা হক, পারভীন আহমেদ, আফনান আহমেদ এবং প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ল্যাবটি ট্রমা সেন্টার মেডিকেল ইনস্টিটিউটসের একটি সহযোগী প্রতিষ্ঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ