Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাটমোহরে রোহিঙ্গাদের নির্যাতন ও গণহত্যার প্রতিবাদে মানববন্ধন

| প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা: মায়ানমারে সেনা সদস্যগণ কর্তৃক রোহিঙ্গা জনগোষ্ঠীর উপর নিষ্ঠুর নির্যাতন, ধর্ষণ ও গণহত্যার নিন্দা, সারাদেশে ক্রমবর্ধমান নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদ এবং সমাজের প্রত্যেকটিস্তরে আইনের শাসন প্রতিষ্ঠার দাবীতে বাংলাদেশ মানবাধিকার কমিশন চাটমোহর উপজেলা ও পৌর শাখার যৌথ উদ্দ্যোগে বৃহস্পতিবার পৌর সদরের থানা মোড় আমতলায় গতকাল শনিবার সকালে দেড় ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচী ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ মানবাধিকার কমিশন চাটমোহর উপজেলা শাখার সভাপতি সাংবাদিক কে. এম. বেলাল হোসেন স্বপনের সভাপতিত্বে এবং উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক শেখ সালাহ উদ্দিন ফিরোজ ও পৌর শাখার সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মো. রবিউল করিম রবি’র সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, পাবনা জেলা পরিষদ সদস্য মোঃ হেলাল উদ্দিন, পাবনা জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, চাটমোহর ডিগ্রী (অনার্স) কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন, চাটমোহর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের অধ্যক্ষ আব্দুর রহিম কালু, বড়াল নদী রক্ষা আন্দোলন কমিটির সদস্য সচিব এস. এম. মিজানুর রহমান, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল পত্রিকা সম্পাদক রকিবুর রহমান টুকুন, দৈনিক আমাদের বড়াল পত্রিকা সম্পাদক হেলালুর রহমান জুয়েল, পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ নাজিম উদ্দিন মিয়া, চাটমোহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ মোকলেছুর রহমান বিদ্যুৎ, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল মান্নান মোন্নাফ, বাংলাদেশ মানবাধিকার কমিশন চাটমোহর পৌর শাখার সভাপতি কাউন্সিলর নূর-ই হাসান খান ময়না, ডিএ জয়েন উদ্দিন স্কুলের ৭ম শ্রেণির শিক্ষার্থী অর্থি রহমান, অরবিট্ল লিংক স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী সজিব আহম্মেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ