Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ইত্তেফাকুল উলামার বিক্ষোভ

| প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হেফাজতে ইসলামের নির্দেশনায় ইত্তেফাকুল উলামা ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে রোহিঙ্গা মুসলিম গণহত্যা ও জাতিগত উচ্ছেদ অভিযানের বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদ ও আন্তর্জাতিক ফোরামের দৃষ্টি আকর্ষনের লক্ষে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা ঈশ্বরগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ গেইটের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, ইত্তেফাকুল উলামা ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা আবুল ফজল, সহ সভাপতি হাফেজ আহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মাওলানা নুরুল আলম প্রমুখ।
এদিকে বন্ধন ছাত্র সংঘের উদ্যোগে মিয়ানমারের রোহিঙ্গা মুসলমানদের উপর হামলা, নির্যাতন ও গণহত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়েছে। গতকাল শনিবার দূপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধা চত্বরের সামনে ওই মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন বন্ধন ছাত্র সংঘ সংগঠনের সভাপতি আবিদ সালেহীন আলআমীন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর ফারাবী, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম শাহীন, সদস্য ফিরোজ আহাম্মেদ, দেলোয়ার হোসেন, চঞ্চল, হুমায়ুন, ইয়াসিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ