Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিয়ানমারে মুসলমানদের হত্যার প্রতিবাদে মংলায় জমিয়াতুল মোদার্রেছীনের মানবন্ধন

মংলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৭, ৪:১৭ পিএম

মিয়ানমারে মুসলমানের উপর চলছে হত্যা,ধর্ষণ আর অত্যাচার-নির্যাতন। এরই প্রতিবাদে রোহিঙ্গাদের বাঁচাও বিশ্ববাসী গণহত্যা রুখে দাড়াও শ্লোগানে মংলায় পালিত হয়েছে এ মানবন্ধন।

মংলার জমিয়াতুল মোদার্রেছীন মংলা উপজেলা শাখার আয়োজনে শনিবার দুপুর ১টায় মংলা-মোরেলগঞ্জ মহা সড়কে আলহাজ্ব কোরবান আলী আলীম মাদ্রাসার সামনে এ মানব বন্ধন পালিত হয়। মানববন্ধনে রোহিঙ্গা মুসলমানদের নির্মম নির্যাতন ও হত্যার প্রতিবাদে মাদ্রাসার ছাত্রছাত্রীরাও অংশ নেয়।

মংলার জমিয়াতুল মোদার্রেছীন মংলা উপজেলা শাখার সভাপতি ও আলহাজ্ব কোরবার আলী আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা গোলাম মোস্তফা,মাওলানা তাওহিদুল ইসলাম, মাওলানা মহিউদ্দিন, সিনিয়র শিক্ষক আব্দুল আলিম, মো. রিয়াজুল ইসলাম ও শাহিনুল ইসলাম শাহিন এসময় উপস্থিত ছিলেন।

নোবেল পুরস্কার বাতিল করে মিয়ানমারের নেত্রী অং সাং সু চিরও বিচারের দাবীও তোলেন বক্তারা। এছাড়াও গণহত্যার বিচারের দাবিতে মিয়ানমার সরকারের ফাঁসিরও দাবি করেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ