Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনাগাজীতে গৃহবধূ ধর্ষণ : গ্রেফতার দুই

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৭, ৩:১২ পিএম

সোনাগাজী উপজেলার ৫ নং চর দরবেশ ইউনিয়নের কাজির হাট স্লুইস গেইট এলাকায় ধর্ষিতা হলেন (প্রবাসীর স্ত্রী) দুই সন্তানের জননী এক গৃহবধূ।

জানা যায়, গত শুক্রবার বিকেলে নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার (প্রবাসীর স্ত্রী) এক গৃহবধূ কাজির হাট স্লুইস গেইট এলাকায় ভ্রমণে আসেন। এ সময় স্থানীয় যুবলীগ কর্মী রাসেদ ও এমরান অস্ত্র ঠেকিয়ে ওই গৃহবধূকে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে তার কাছে থাকা মোবাইল সোনার চেইন, ও নগদ টাকা চিনিয়ে নেয়।

এলাকাবাসী জানান, এ সময় তার আর্তচিৎকারে এলাকাবাসী ও স্থানীয় মেম্বার গৃহবধূকে উদ্ধার করে। রাতে সোনাগাজী মডেল থানায় ওই দুজনকে আসামি করে একটি অভিযোগ দাখিল করে।

এ ব্যাপারে মেম্বার টিপন, জানান, এলাকার কয়েকজন মহিলা আমাকে ঘটনাটা অবহিত করলে গৃহবধূকে উদ্ধার করে চেয়ারম্যানকে বিস্তারিত অবহিত করি।

চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টু জানান, রাসেদ ও এমরান দুই জনই স্থানীয় যুবলীগ কর্মী। ওরা দীর্ঘ দিন ধরে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। তাদের বিরুদ্ধে এলাকায় বহু অভিযোগ থাকলে ও জেলা যুবলীগের এক প্রভাবশালী নেতার আশ্রয়ে থাকার কারণে কিছুই করা যাচ্ছে না। আমি স্থানীয় প্রশাসনকে অনুরোধ করবো ওদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিলে মানুষ শান্তি পাবে।

এ দিকে পুলিশ অভিযান চালিয়ে শনিবার দুপুরে স্লুইস গেইট এলাকা থেকে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ