Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন খুন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৭, ১:৩৭ পিএম

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েক দফা সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় রবিউল মোল্লা (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। সংঘর্ষ চলাকালীন বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়েছে বলেও জানা গেছে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের খুদুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কোদালিয়া শহীদ নগর ইউনিয়নের খুদুরিয়া গ্রামে পূর্বশত্রুতার জের ধরে যুবলীগ নেতা দেলু ফকিরের সাথে সাবেক ইউপি সদস্য ইলিয়াস মোল্লা গ্রুপের সংঘর্ষ হয়। এতে রবিউল মোল্লাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এরই জের ধরে আজ সকালে দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সংঘর্ষ চলাকালীন ৩/৪টি বাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়।

সংঘর্ষের খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ