Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার দুই মামলার পরবর্তী শুনানি ২১ সেপ্টেম্বর

| প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা দুর্নীতির দুই মামলার পরবর্তী শুনানির আগামী ২১ সেপ্টেম্বর ধার্য করেছেন আদালত। গত বৃহস্পতিবার পুরান ঢাকার বকশীবাজারস্থ কারা অধিদপ্তরের প্যারেড মাঠে স্থাপিত অস্থায়ী ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. মো. আকতারুজ্জামান এ তারিখ ঠিক করেন।
জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার পক্ষে আত্মপক্ষ শুনানি আর চ্যারিটেবল ট্রাস্ট মামলায় প্রথম তদন্ত কর্মকর্তা দুদকের উপপরিচালক নুর আহমেদকে খালেদা জিয়ার পক্ষে পুনরায় জেরার দিন ধার্য ছিল। কিন্তু খালেদা জিয়া চিকিৎসার জন্য দেশের বাইরে থাকায় আদালতে হাজির হতে পারেননি। এজন্য দুই মামলায় তার পক্ষে সানাউল্লাহ মিয়া সময়ের আবেদন করেন। তবে এদিন চ্যারিটেবল ট্রাস্ট মামলার প্রথম তদন্ত কর্মকর্তা দুদকের উপপরিচালক নুর আহমেদকে খালেদা জিয়ার পক্ষে জেরা করেন তার আইনজীবী আমিনুল ইসলাম। এদিন জেরা শেষ হয়নি। এরপর দুই মামলায় পরবর্তী শুনানির এ দিন ধার্য করেন।
এদিন আদালতে খালেদা জিয়ার পক্ষে খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, আব্দুর রেজ্জাক খান, মোহাম্মদ আলী, জাকির হোসেন ভূঁইয়া, হান্নান ভূঁইয়া প্রমুখ আইনজীবী উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ