Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পীরগাছায় বিপুল পরিমাণ সরকারি ওষুধ উদ্ধার আটক-১

| প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


পীরগাছা (রংপুর) উপঝেলা সংবাদদাতা ঃ রংপুরের পীরগাছায় গত বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমান সরকারি ওষুধ উদ্ধার করেছে। এ সময় আকবর আলী নামের একজনকে আটক করা হয়।
এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার ছাওলা ইউনিয়নের জুয়ানের চর গ্রামের আকবর আলীর বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এ সময় আকবর আলীর ঘরে থাকা বিপুল পরিমান সরকারি ওষুধ উদ্ধার ও আকবর আলীকে আটক করা হয়। এ ঘটনায় গতকাল শুক্রবার দুপুরে পীরগাছা থানা পুলিশ আকবর আলীর স্বীকাউক্তিতে সরকারি ওষুধ পাচারকারী চক্রের পীরগাছা উপজেলাসহ পার্শ^বর্তী একাধিক উপজেলার স্বাস্থ্য বিভাগের নৈশ প্রহরী,পিয়ন ও স্বাস্থ্য সহকারীসহ ৬ জনের নামে মামলা দায়ের করে। আটক আকবর আলী উপজেলার জুয়ানের চর গ্রামের ছকির উদ্দিনের ছেলে। সে দীর্ঘ দিন থেকে সরকারি ওষুধ পাচার করে কালোবাজারে বিক্রি করে আসছিল বলে জানা যায়। পীরগাছা থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সরকারি ওষুধসহ ১ জনকে গ্রেফতার করা হয়েছে। ৬ জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ