Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নেশার টাকা না পেয়ে ছেলের আত্মহত্যা

| প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : মায়ের কাছে নেশা করার টাকা না পেয়ে অভিমানে একমাত্র ছেলে মহসিন মিয়া (২৪) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার বিকেলে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈরের খনিজনগর এলাকায় নিজ বাড়িতে এঘটনা ঘটে। পরিবারের সদস্যরা জানায়, দুপুরে খনিজনগর এলাকার আব্দুল মোতালেবের ছেলে মহসিন মিয়া তার মা জামিলা খাতুনের কাছে নেশা করার জন্য টাকা দাবি করে। পরে তার মা টাকা দিতে অপরগতা প্রকাশ করলে সেই অভিমানে সে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

ভারতীয় ওষুধ আটক
বেনাপোল অফিস : বেনাপোল বাজার থেকে গতকাল শুক্রবার সকালে আমদানি নিষিদ্ধ ২২ লাখ টাকা মুল্যের ভারতীয় বিপুল পরিমান ওষুধ আটক করেছে বিজিবি সদস্যরা।এ সময় কাউকে আটক করতে পারেনি তারা। ৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্ণেল আরিফুল হক জানান, ভারত থেকে আমদানি নিষিদ্ধ বিপুল পরিমান ওষুধ পাচার হয়ে বেনাপোল বাজারে অবস্থান করছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা বাজারে একটি পরিত্যক্ত ভবনে অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ২২ লাখ টাকা মূল্যের ভারতীয় বিপুল পরিমান ওষুধ আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ