Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীকে মারপিট করে অর্ধ লক্ষ টাকা ছিনতাই

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৭, ১:১৯ পিএম | আপডেট : ২:২২ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০১৭

টাঙ্গাইলের মির্জাপুরে দিন-দুপুরে হুমায়ূন নামে এক ব্যবসায়ীকে মারপিট করে তার অর্ধ লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার সকাল এগারোটার দিকে মির্জাপুর বাজারের বাওয়ার রোডে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী হুমায়ূন মির্জাপুর পৌর এলাকার বাওয়ার রোডের বাসিন্দা। সে মির্জাপুর মা সিএনজি পাম্প সংলগ্ন হুমায়ূন স্টোরের মালিক।

ঘটনার পর মির্জাপুর বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনায় ব্যবসায়ী হুমায়ূন মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানা গেছে।

জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের মা সিএনজি পাম্প এলাকার মেসার্স হুমায়ূন স্টোরের মালিক মো. হুমায়ন সকালে দোকানের মাল কেনার জন্য মির্জাপুর বাজারে আসছিলেন। পথিমধ্যে বাওয়ার রোডে আসলে পুষ্টকামুরী খালপাড়া গ্রামের আনু মিয়ার ছেলে চঞ্চল, বাদশা মিয়ার ছেলে বিপুলসহ আরও কয়েকজন তার পথ রোধ করে ঘেরাও করে ফেলে এবং মারপিট করতে থাকে। এ সময় হুমায়ূনের সঙ্গে থাকা দোকানের মাল কেনার ৪২,৫০০ টাকা তারা ছিনিয়ে নেয়। তার আর্তচিৎকারে আশপাশের ব্যবসায়ী ও লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।আহত হুমায়ূনকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুল হক বলেন, অভিযুক্তদের ধরতে পুলিশ কাজ শুরু করে দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ