Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মানিকগঞ্জ থেকে ২০ রোহিঙ্গা আটক

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৭, ২:২৪ পিএম

এবার মানিকগঞ্জ থেকে ২০ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে সিংগাইর উপজেলার ধল্লা ও চারিগ্রাম থেকে তাদের আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিশেষ শাখার এসআই আব্দুল বাতেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। বর্তমানে তাদের সিঙ্গাইর পাইলট উচ্চ বিদ্যালয়ে আশ্রয়ে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানা গেছে এরা সবাই আরাকান রাজ্যের মংডু জেলার মণ্ডুকাদেরবিল গ্রামের বাসিন্দা।

রোহিঙ্গাদের আশ্রয়দাতা মাওলানা মো. তাজুল ইসলাম বলেন, চারিগ্রাম বাজারের গামের্ন্ট ব্যবসায়ী জাইল্যা গ্রামের আলমগীর আমাকে উপজেলার ধল্লা ইউনিয়নে কয়েকটি রোহিঙ্গা পরিবার এসেছে বলে জানায়। সেখান থেকে একটি পরিবারকে আমার বাড়িতে আশ্রয় দেওয়ার কথা বলে। মঙ্গলবার বিকেলে ৯ সদস্যের ওই পরিবারটি আমার বাড়িতে চলে আসে। অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান জানান, জেলা পুলিশের উদ্যোগে তাদেরকে শুক্রবার রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর প্রস্তুতি চলছে।

 



 

Show all comments
  • মোঃ মুসা আকন ১৪ সেপ্টেম্বর, ২০১৭, ৪:১৫ পিএম says : 0
    তারাও মানুষ এটি মাথায় রেখে তাদের ক্যাম্পে পৌঁছানো হোক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ