Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় স্বামীর হাতে স্ত্রী ও স্ত্রীর হাতে স্বামী খুন

| প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


বগুড়া ব্যুরো ও দুপচাঁচিয়া উপজেলা সংবাদদাতা ঃ বগুড়া সদর ও দুপচাঁচিয়া উপজেলায় দুটি পৃথক ঘটনায় স্বামীর হাতে স্ত্রী ও স্ত্রীর হাতে স্বামী খুন হয়েছে। স্বামীর হাতে নিহত স্ত্রীর নাম ফাতেমা বেগম (২০) ও স্ত্রীর হাতে নিহত স্বামীর নাম শহিদুল ইসলাম (৪৫)। বগুড়া সদরে স্বামীর হাতে স্ত্রী হত্যার বর্নণা দিয়ে বগুড়া সদর থানার ওসি মোঃ এমদাদ হোসেন জানান, বগুড়া সদরের চকফরিদ এলাকার রং মিস্ত্রী সুজন তিন সপ্তাহ আগে নাটোরের সিংড়া উপজেলার ফাতেমা বেগমকে বিয়ে করে। গত মঙ্গলবার রাতে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সুজন ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে জবাই করে হত্যা করে। বাড়ির অন্যান্য সদস্য বিষয়টি জানার পর তাকে ঘরে আটকে রাখে। বুধবার ভোরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করতে দেখতে পায় অনুশোচনায় সুজন নিজেও নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে। সুজনকে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ । সুজন মাদকাসক্ত ছিল বলে জানতে পেরেছ ।
অপর দিকে বগুড়ার দুপচাচিঁয়া উপজেলার কোঁচ পুকুরিয়া গ্রামে পারিবারিক বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়ার এক ্পর্যায়ে স্ত্রী খাদিজা ক্ষিপ্ত হয়ে স্বামী শহিদুলের বুকে বটি দিয়ে কোপ মারলে মঙ্গলবার রাতে তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। স্বামীর হন্তারক খাদিজা বিদেশে গৃহকর্মীর কাজ করতো। একমাস আগে তিনি ছুটিতে বাড়িতে আসে। প্রবাস থেকে পাঠানো টাকার হিসাব নিকাশ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে বিরোধের জের ধরেই এই হত্যাকান্ড ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ