Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাশ্রয়ী মূল্যে সর্বোচ্চ সেবার নিশ্চয়তা নিয়ে যাত্রা শুরু করল ইমপাল্স হাসপাতাল

| প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গতকাল ঢাকার তেজগাঁও-এ অত্যাধুনিক ৪০০ বেড মাল্টি ডিসিপ্লিনারি- ইমপাল্স হাসপাতালের উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল (এমপি)। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় অধ্যাপক ব্রিগেডিয়ার (অব:) আব্দুল মালিক, অধ্যাপক শেখ আলী আশরাফ, অধ্যাপক মির্জা মাজারুল ইসলাম ও মেজর জেনারেল (অব:) অধ্যাপক এ আর খাঁন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চিকিৎসা ক্ষেত্রে বিশেষ অবদান রাখা দেশের স্বনামধন্য সিনিয়র চিকৎসকবৃন্দ। প্রধান অতিথি মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী দেশে এই ধরণের আন্তর্জাতিক মান সম্পন্ন হাসপাতাল গড়ে তোলায় বিশেষ সন্তোষ প্রকাশ করেন এবং আশা করেন যে এই প্রতিষ্ঠান দেশের চিকিৎসা সেবার মানকে আরো সামনের দিকে এগিয়ে নিতে সাহায্য করবে। অনুষ্ঠানে চিকিৎসা ক্ষেত্রে বিশেষ অবদান রাখা স্বনামধন্য চিকিৎসকবৃন্দকে ক্রেস্ট (সন্মাননা) প্রদান করা হয়।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান অধ্যাপক ডা. এম নজরুল ইসলাম ঘোষণা দেন - ‘ইম্পালস্ হাসপাতাল ফ্রি ক্লিনিক’ ছুটির দিন ব্যতীত প্রতিদিন সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলবে। - প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ