Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাংবাদিক বুলবুল চৌধুরীর ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মেট্টোপলিটন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সাবেক ব্যুরো প্রধান বুলবুল চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। গতকাল (বুধবার) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।
পারিবারিক সুত্র জানায়, দুপুরে অসুস্থতাবোধ করলে তাকে নেওয়া নেয়া হয় রামেক হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি বিকেল পৌনে চারটার শেষ নিশ্বাস ত্যাগ করেন। পরে বুলবুল চৌধুরীর লাশ নেওয়া হয় তার বাড়ি নগরীর ভদ্রা এলাকায় চৌধুরী টাওয়ারে। মৃত্যুকালে বুলবুল চৌধুরী স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। পারিবারিক সূত্রে জানা গেছে, বুলবুল চৌধুরীর প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার সকাল সাতটায় নগরীর ভদ্রা জামে মসজিদ প্রাঙ্গনে। এরপর সেখান থেকে লাশ নিয়ে যাওয়া হবে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে। সেখানে সকাল আটটায় দ্বিতীয় জানাযা শেষে তার লাশ হেতেম খাঁ কবরস্থানে দাফন সম্পন্ন হবে। এদিকে বুলবুল চৌধুরীর মৃত্যুতে রাজশাহীর সাংবাদিক মহলে শোক নেমে এসেছে। রাজশাহী প্রেসক্লাব, সিটি প্রেসক্লাব, মেট্রাপলিটন প্রেসক্লাব, রাজশাহী সাংবাদিক কল্যাণ তহবিল, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, বুলবুল চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ