Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টাকার হিসাব দিতে না পারায় স্বামীকে কুপিয়ে খুন

দুপচাঁচিয়া, বগুড় উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১১:৪৮ এএম
বগুড়ার দুপচাঁচিয়ায় উপজেলায় শহীদুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তিকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় স্ত্রী হাবিবা বেগমকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ।
 
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় দুপচাঁচিয়ায় গোবিন্দপুর ইউনিয়নের কোঁচপুকুরিয়া গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
 
পুলিশ জানায়, কোঁচপুকুরিয়া গ্রামের শহীদুল ইসলামের স্ত্রী হাবিবা বেগম সৌদি আরবে চাকরি করেন। দুই সপ্তাহ আগে তিনি দেশে ফেরেন। এর আগে সৌদি থাকাকালীন সময়ে হাবিবা তার স্বামীর কাছে এক লাখ টাকা পাঠান। গতকাল সন্ধ্যায় হাবিবা তার স্বামীর কাছে ওই এক লাখ টাকার হিসাব চান। শহীদুল টাকার হিসাব না দেওয়ায় তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর একপর্যায়ে হাবিবা তার স্বামীকে বঁটি দিয়ে কোপ দেন। এতে শহীদুল গুরুতর আহত হলে পরিবারের সদস্যরা তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।
 
দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, এ ঘটনায় নিহত শহীদুলের মা সাইফুন বেগম বাদী হয়ে হাবিবার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। রাতেই আসামি হাবিবাকে গ্রেপ্তার করা হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ