Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

| প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জের কাশিয়ানীতে সহপাঠীর ছুরিকাঘাতে বরকত উল্লাহ প্রিন্স (১৩) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে কাশিয়ানী উপজেলার রামদিয়া শশী কমল বিদ্যাপীঠ স্কুলের সামনে এই ঘটনা ঘটে। প্রিন্স কাশিয়ানীর জোতকুরা গ্রামের হানিফ মোল্লা ওরফে দুলু মোল্লার ছেলে ও রামদিয়া শ্রীকৃষ্ণ শশী কমল বিদ্যাপীঠের ৭ম শ্রেণির ছাত্র। প্রিন্সের পিতা দুলু মোল্লা রামদিয়া বাজারের ভাড়া বাড়িতে থাকেন ও রামদিয়া বাজারে মুদি ব্যবসা করেন।
রামদিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. হাদি আব্দুল্লাহ জানান, মঙ্গলবার সকালে রামদিয়া ব্রাইট কোচিং সেন্টারে পড়তে যায় প্রিন্স। সেখানে সহপাঠী শাহ আলমের সঙ্গে প্রিন্সের কথা কাটাকাটি হয়। প্রিন্স ১০ টার দিকে স্কুলে যায়। সাড়ে ১০ টার দিকে প্রিন্সকে ডেকে স্কুলে বাইরে নিয়ে শাহ আলম। সেখানে ছুড়ি দিয়ে পেটে কোপ দিয়ে পালিয়ে যায় শাহ আলম। সহপাঠী ও শিক্ষকরা রক্তাক্ত আহতাবস্থায় প্রিন্সকে উদ্ধার করে দ্রæত গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রিন্স মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ