Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্বশুড়বাড়িতে যুবককে হত্যার অভিযোগ

| প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : ফেনীতে স্ত্রী ও শ্বশুড় বাড়ির লোকজন পরিকল্পিতভাবে ফিরোজ মুন্সি (২৮) নামের দুই সন্তানের জনককে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ফিরোজ কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের বাকগ্রাম মধ্যম পাড়ার গ্রামের মৃত নুরুল হকের পুত্র। ফিরোজকে হত্যা শেষে মুখে ঢেলে দেয়া হয়েছে বলে সাংবাদিকদের নিকট অভিযোগ করেছেন তার ভাই সিরাজ মিয়া।
গতকাল মঙ্গলবার বিকেলে সিরাজ মিয়া অভিযোগ করেন, ফিরোজ মুন্সির স্ত্রী পারিভনের সাথে অপর যুবকের পরকিয়া চলছিল। ফিরোজ মুন্সি বিষয়টি জানতে পেরে স্ত্রী পারভিনকে ভালো হয়ে যেতে বলে। এতে ক্ষিপ্ত হয়ে পারভিন দুই সন্তান নিয়ে বাবার বাড়ি চলে যায়। সোমবার সকালের দিকে মোবাইলে কথা বলার মাধ্যমে স্বামী-স্ত্রীর মধ্যে সমঝোতা হয়। এ সময় পারভিন স্বামী ফিরোজ মুন্সিকে বলে- তুমি আসলে আমি তোমার সন্তানদের নিয়ে তোমার বাড়িতে চলে যাবো। এমন আশ্বাসে ফিরোজ মুন্সি ওই দিন বিকালে তার শ্বশুড় বাড়ি ফেনীর ফুলগাজী থানার চাঁদপুর গ্রামে যায়। সেখানে স্ত্রীসহ শ্বশুড় পক্ষের লোকজন তাকে হত্যা শেষে মুখে বিষ ঢেলে দেয়। তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করলে রাতে তার মৃত্যু হয়। হাসপাতালে লাশ রেখে পালিয়ে যায় শ্বশুড় বাড়ির লোকজন।
ঘটনাটি আত্মহত্যা বলে প্রচার করার অভিযোগ উঠেছে শ্বশুড় বাড়ির লোকজনের বিরুদ্ধে। নিহত ফিরোজ মুন্সির চার ও দেড় বছর বয়সী দুইটি মেয়ে সন্তান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ