Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ২১

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪ জন ও আহত হয়েছে ২১ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
শরীয়তপুর জেলা সংবাদদাতা জানান, ডামড্যা উপজেলার ধানকাটি ইউনিয়নের শিধলকুড়া-ডামুড্যা সড়কের ভাদুরীকান্দি ব্রিজের নিকট বরযাত্রীবাহী বাস গতকাল মঙ্গলবার দুপুরে নিয়ন্ত্রন হারিয়ে পুকুরে পরে গেলে ঘটনাস্থলে ২ জন নিহত ও ১৯ জন আহত হয়েছে। নিহতরা হলেন ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের মোল্যা কান্দি গ্রামের মতি বেপারী ছেলে রুবেল বেপারী (২৩) ও একই গ্রামের সেলিম সিকদারের ছেলে তাজুল সিকদার (২৫)। আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রাজ্জাক পিন্টু জানান, বরযাত্রীবাহী বাসটি ডামুড্যা উপজেলার ধানকাটি ইউনিয়নের মোল্যা কান্দি গ্রাম থেকে বর নিয়ে বৌ আনার জন্য শরীয়তপুর সদর উপজেলা গয়াতলা গ্রামে যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হয়। ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মাহবুল আলম চৌধুরী জানান, পুকুরের পানিতে ডুবে যাওয়া বাসটি উদ্ধারে ডামুড্যা ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন তৎপরতা চালিয়ে যাচ্ছে।
ফরিদপুর জেলা সংবাদদাতা জানান, ফরিদপপুরের নগরকান্দা আঞ্চলিক সড়কে উপজেলার মনোহরপুর নামক স্থানে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে স্কুল ছাত্র নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার মনোহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু জাফর মোল্যা জানান, ঐ স্কুলের শিশু শ্রেণীর ছাত্র আমির হামজা (৫) নামে শিশু স্কুলে আসার পথে রাস্তা পার হওয়ার সময় বালু ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৬-৫৮৯৯) তাকে চাপা দেয়। আশঙ্কা অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। ট্রাকটিকে আটক করা গেলেও চালক পালিয়ে যায়। নিহত আবু হামজা উপজেলার মনোহরপুর গ্রামের ইসমাইল মাতুব্বরের ছেলে বলে যানা গেছে।
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের শ্রীপুরে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় সোহাগ মিয়া (১৮) নামের এক মুদী দোকানদার নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার বেড়াইদেরচালা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত সোহাগ মিয়া ময়মনসিংহ জেলার পাগলা থানার পাইথল গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে। সে পৌর এলাকার কেওয়া পূর্ব খন্ড গারোপাড়া এলাকায় চান মিয়ার বাড়িতে ভাড়া থেকে ওই এলাকায় মুদির দোকানের ব্যবসা করতো। মাওনা হাইওয়ে থানার ওসি মো. দেলোয়ার হোসেন জানান, মঙ্গলবার বেলা ১১টায় দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ২নং সিএন্ডবি এলাকায় একটি বাস তাকে চাপা দিলে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাওনা চৌরাস্তার পদ্মা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশটি নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ