Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীর বনশ্রীতে ইয়াবাসহ তিনজন আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রাজধানীর বনশ্রী এলাকা থেকে বিপুল সংখ্যক ইয়াবাসহ তিনজনকে আটক করছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। আটককৃতরা হলেন পলাশ চ›ন্দ্র দাস তার স্ত্রী কুলসুম ও তাহমিনা আক্তার। গতকাল মঙ্গলবার ভোরের দিকে বনশ্রীর জি বøকের ৬ নম্বর সড়কের ৮০/৩০ নম্বর বাড়ি থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে ৫০ হাজার ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
ডিএনসির সহকারী পরিচালক (উত্তর) খোরশিদ আলম বলেন, গোপন সংবাদ থাকায় আগে থেকেই ওই বাসার সামনে অবস্থান নেয় ডিএনসি’র একটি দল। এরপর গতকাল ভোর সাড়ে ৫টার দিকে একটি সিএনজি অটোরিকশায় করে ওই বাড়ির সামনে আসেন ওই তিনজন। পরে তাদের আটক করে তল্লাশি চালানো হলে কুলসুম ও তাহমিনার পায়ে বাধা অবস্থায় ও পলাশের ব্যবহৃত মোটরসাইকেল এবং তার বাড়ি থেকে বাকি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তারা ইয়াবাগুলো কক্সবাজার থেকে এনেছেন বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।
খোরশিদ আলম বলেন, পলাশ দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। সে বনশ্রী এলাকার ইয়াবার মূল ডিলার। বাকিরা তার সহযোগী।
খোরশিদ আলম জানান, আটক তাহমিনা দাবি করেছেন, তার স্বামী সালাউদ্দিন এসবি’র টিএফআই শাখায় এসআই হিসেবে কর্মরত। তবে ডিএনসি’র পক্ষ থেকে এ বিষয়ে খোঁজ নেয়া হয়েছে। এসবি থেকে জানানো হয়েছে সালাউদ্দিন অবিবাহিত। তবে তাহমিনা জানান, সালাউদ্দিন তার স্বামী। তিনি চার মাসের অন্তস্বত্তা। এ তথ্যের বিষয়ে আরও যাচাই-বাছাই চলছে।
অন্যদিকে তাহমিনা আরও জানান, পলাশ তার স্বামী সালাউদ্দিনের বন্ধু। কিছুদিন আগে স্বামীর সঙ্গে মণমালিণ্য হয়েছে। এ কারণে তিনি রাগ করে পলাশের বাসায় আসেন। তখন পলাশ স্ত্রীসহ কক্সবাজার যাচ্ছিল। মন ভাল করার জন্য তাহমিনাও তাদের সঙ্গে কক্সবাজার যান। আসার সময় পলাশের অনুরোধে তিনি ইয়াবা বহন করেছেন বলে জিজ্ঞসিাবাদে জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ