Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রোহিঙ্গা মুসলিম গণহত্যা বন্ধের দাবিতে ভালুকায় মানববন্ধন

| প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা: ময়মনসিংহের ভালুকায় সমাজ সেবায় স্বেচ্ছাসেবি সংগঠন ভালুকা ক্লাব ও মিডিয়া পাটনার ভালুকা ডট কমের উদ্যোগে মিয়ানমারের রাখাইন রাজ্যে মুসলিম রোহিঙ্গা জনগোষ্ঠির উপর সে দেশের সেনাবাহিনীর বৌদ্ধদের গণহত্যা ও অমানবিক অত্যাচার-নির্যাতন বন্ধের দাবিতে গতকাল সোমবার দুপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
জানাযায়, ভালুকা-গফরগাঁও সড়কের উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। ভালুকা ক্লাবের সহ-সভাপতি তানভীর হোসেন ইমনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোঃ সুমন খানের পরিচালনায় মানব বন্ধনে বক্তব্য রাখেন, সহ সভাপতি সামিউল ইসলাম খান শিশির, সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন রিয়াদ, যুগ্ন সাধারণ সম্পাদক আতিক খান সাকিল, কোষাধ্যক্ষ নিয়াজ মোঃ নাছিম, তানভীর আহাম্মেদ শরিফ, জাহিদূল ইসলাম জিনু, মোঃ মাহিদ সরকার, মোঃ সাদ্দাম হোসেন, মামুন সরকার, শামীম মিয়া, রাকিব, জাকির, শুভ, রমজান, সানি, জহিরুল, পলাল, নাজমুল, মুরাদ, রুপম, সিয়াম, জিহাদ, আলিফ, শৈবাল, শাফিন, খান, রণি, অনিক, মুগ্ধ, সাকিব, রিফাত, হমিম.তানিম, লিমন, আসিফ, আশিক, আকাশ, ফাহাদ, নিলয়, নিয়াজ, ফাসাল, রঞ্জিত ও আল আমীন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ