Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোকানে বিস্কুট কিনতে গিয়ে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার

| প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার: ঢাকার আশুলিয়ার গাজীরচট এলাকায় দোকানে বিস্কুট কিনতে গিয়ে ৭ বছরের শিশু আটকে রেখে ধর্ষন করেছে দোকানী। এ ঘটনায় প্রতিবাদ করতে গিয়ে উল্টো শিশুটির পরিবারকে ধর্ষকের পরিবার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে।
রোববার রাতে ধর্ষক কামাল হোসেনকে (২৬) আসামী করে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন শিশুটির বাবা। ধর্ষক কামাল হোসেন আশুলিয়ার গাজীরচট এলাকার আবুল মাঝির ছেলে। শিশুটির বাবা জানান, শনিবার রাতে তার মেয়ে বাড়ির পাশে দোকানে বিস্কুট কিনতে গেলে কৌশলে দোকানের মালিক কামাল হোসেন তাকে দোকানের ভেতরে নিয়ে যায় ও সাটার বন্ধ করে দিয়ে তার মেয়েকে ধর্ষন করে।
মেয়েটির চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে কামাল হোসেন দোকান রেখেই পালিয়ে যায়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ অসুস্থ অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে। সেখানে পরীক্ষার পর চিকিৎসকরা ধর্ষনের আলামত পায়। পরে রোববার রাতে তিনি আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এদিকে ঘটনাটি জানাজানি হওয়ার পর থেকে কামালের পরিবারের লোকজন গা ঢাকা দিয়েছে।
আশুলিয়া থানার ওসি আবদুল আউয়াল বলেন, খবর পেয়ে ধর্ষককে গ্রেপ্তার করতে পুলিশ পাঠানো হয়েছিল। তবে কাউকেই পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ