Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে অস্ত্রসহ জঙ্গি কার্যক্রমে জড়িত থাকার অভিযোগে আটক ১

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৭, ৪:২১ পিএম

টাঙ্গাইলের কালিহাতি উপজেলার এলেঙ্গা এলাকায় অভিযান চালিয়ে জঙ্গিদের কাছে অস্ত্র সরবরাহকারী হিসেবে জড়িত থাকার অভিযোগে মো. বোরহান উদ্দিন রাজিব (২৮) নামে একজনকে আটক করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন-১২ এর সদস্যরা। রোববার রাতে গোপন গোয়েন্দা তথ্যের সূত্র ধরে তাকে আটক করা হয়।

সোমবার টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার বীণা রানী দাস জানান, রোববার রাত ১০টার দিকে কালিহাতি উপজেলার এলেঙ্গা এলাকায় কয়েকজন দুর্বৃত্ত সন্ত্রাসী কার্যক্রমের জন্য প্রস্তুতি নিচ্ছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানকালে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিনসহ মো. বোরহান উদ্দিন ওরফে রাজিবকে (২৮) আটক করা হয়। রাজিব উপজেলার চিনামোড়া মধ্যপাড়া এলাকার মো. নিজাম উদ্দিনের ছেলে। পুলিশের দাবি রাজিব জঙ্গি সংগঠনের সাথে জড়িত। সে দীর্ঘদিন ধরে জঙ্গি সদস্যদের কাছে অস্ত্র সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে টঙ্গী, জয়দেবপুর ও কালিহাতী থানায় একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ