Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় বজ্রপাতে তিনজনের মৃত্যু

| প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা ঃ নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে বজ্রপাতে স্কুলছাত্রসহ তিন জনের করুণ মৃত্যু হয়েছে। জানা যায়, নেত্রকোনা সদর উপজেলার রৌহা ইউনিয়নের কারলী গ্রামের আব্দুল মজিদের ছেলে চল্লিশা মোক্তাল হোসেন উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র মোফাজ্জল মিয়া (১৪) গতকাল রবিবার সকালে বাড়ীর সামনে নদীতে মাছ ধরতে গেলে হঠাৎ বজ্রপাতে তার মৃত্যু হয়। এদিকে কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের ইসরাফিল মিয়ার ছেলে রতন মিয়া (৩৬) গত রোববার সকালে বাড়ীর সামনের বাশুরিয়া হাওরে গরুর জন্য ঘাস কাটতে গেলে হঠাৎ বজ্রপাতে তার মৃত্যু হয়। 

অপরদিকে মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাঘমারা গ্রামের খাজা আলী খানের ছেলে মিলন খান (২০)গতকাল রবিবার সকালে বৃষ্টির মধ্যে বাড়ীর সামনে হাওরে মাছ ধরতে যায়। এ সময় হঠাৎ বজ্রপাতে তার মৃত্যু হয়। নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী বজ্রপাতে তিন জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ