Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুন্সীগঞ্জে সালিশি বৈঠকে বিএনপির ২ নেতাকে কুপিয়ে হত্যা

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৭, ৩:১৮ পিএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে সালিশি বৈঠকে হামলা চালিয়ে বিএনপির দুই নেতাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহতরা হলেন- বেতকা ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি শাহ আলম (৫৫) ও ৯ নম্বর ওয়ার্ড বিএনপির বর্তমান সভাপতি মো. আলি খান (৫০)।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেতকা ইউনিয়নের কান্দাপাড়া এলাকায় শনিবার রাত সাড়ে ৮টার দিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গ্রাম্য সালিশে হামলার ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে শাহ আলম নিহত হন এবং আশঙ্কাজনক অবস্থায় মো. আলী খানকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে মারা যান তিনি।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় প্রকাশ করা যাচ্ছে না। এ ঘটনায় নিহত শাহ আলমের স্ত্রী রাশেদা বেগম টঙ্গীবাড়ী থানায় একটি হত্যা মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ