Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ২ ট্রাকের সংঘর্ষে নিহত ১

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৭, ১:২৪ পিএম

নাটোরের বরাইগ্রাম উপজেলায় দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আকতারুল ইসলাম (৪৫) নামে এক ট্রাকের হেল্পার নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো চারজন।
আজ সকাল সাড়ে ৬টায় নাটোর-পাবনা মহাসড়কের গড়মাটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আকতারুল ইসলামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। আহতরা হলেন-ট্রাকচালক চাঁপাইনবাবগঞ্জের শফিকুল ইসলাম (৪৬), পাবনার ঈশ্বরদী উপজেলার মনিরুল ইসলাম (৩৩), অপর ট্রাকের হেল্পার যশোর জেলার চৌগাছি উপজেলার পাতবিলা গ্রামের আনোয়ার হোসেন(৩০) ও চালক আড়াজি সুলতানপুর গ্রামের সুজন মিয়া (৩৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মংলা থেকে আসা সিমেন্ট বোঝাই একটি ট্রাক নাটোরের দিকে যাচ্ছিল। পথে গড়মাটি বাজারের কাছে এই ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হেল্পার আকতারুল নিহত হন। এসময় আহত হন দুই ট্রাকের চালক ও হেল্পারসহ চারজন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং আহতদের উদ্ধার নাটোর সদর হাসপাতালে ভর্তি করায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ