Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

| প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা ঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দূর্ঘটনায় এক স্কুল ছাত্র নিহত হয়েছে। গতকাল শনিবার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের বটতলা নামক স্থানে ওই দূঘটনা ঘটে। জানা যায়, উপজেলা ৭২নং ভাসা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ও ভাসা গকুলনগর গ্রামের আ: মতিনের ছেলে সাদ্দাম হোসেন (৯)। বেলা ১২টায় বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক পারাপারের সময় ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী একটি প্রাইভেট কার তাকে চাঁপা দিয়ে চলে যায়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় এলাকাবাসী আধাঘণ্টা ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করে রাখে। পরে স্থানীয় পুলিশ প্রশাসন স্কুলটির সামনে সড়কে স্পিড ব্রেকার দেওয়ার প্রতিশ্রæতিতে অবরোধ প্রত্যহার করা হয়।
এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বলেন, আমি ঘটনা স্থলে গিয়ে স্পিডব্রেকার দেয়ার প্রতিশ্রæতিতে তাদের আবেদন করতে জানালে তারা অবরোধ প্রত্যাহার করে। এঘটনায় এখনও কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ