Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রদ্ধা কাপুরের ব্যাডমিন্টন কোচ সায়না নেহওয়াল

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

শ্রদ্ধা কাপুর আসন্ন দুটি জীবনী চলচ্চিত্রটি দিয়ে তার জানা ইমেজ থেকে বেরিয়ে আসছেন। এর একটি ‘হাসিনা পারকার’ আর অন্যটি ভারতের ব্যাডমিন্টন তারকা সায়না নেহওয়ালের জীবনী নিয়ে আরেকটি ফিল্ম। দাউদ ইব্রাহিমের বোনের ভূমিকায় অভিনয় শেষ করার পর অভিনেত্রীটি এখন ভারতের শীর্ষ ব্যাডমিন্টন তারকা সায়নার ভূমিকায় অভিনয় শুরু করার প্রস্তুতি নিচ্ছেন। এই পর্যায়ে তিনি তারা জানা ব্যাডমিন্টনের দক্ষতাকে আরেকটু ঝালিয়ে নিচ্ছেন। আর এই কাজে আর কেউ নয় স্বয়ং সায়না নিজেই তাকে সাহায্য করছেন।
অমল গুপ্তে পরিচালিত চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য গত জুনে সিশেলসে অবকাশ যাপনের পর ফিরেই প্রশিক্ষণ গ্রহণ শুরু করেছেন শ্রদ্ধা। তিনি প্রশিক্ষণের সময় সায়নার তোলা ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন। সায়নার জীবন অবলম্বনে নির্মীয়মাণ চলচ্চিত্রটি আগামী বছর মুক্তি পাবে।
ইতোপূর্বে সায়না তার ভূমিকায় শ্রদ্ধাকে নির্বাচন করায় সন্তোষ প্রকাশ করেছেন।
শ্রদ্ধার আগামী ‘হাসিনা পারকার’ ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে। এতে দাউদ ইব্রাহিমের ভূমিকায় অভিনয় করেছেন তার ভাই সিদ্ধান্ত কাপুর। আর হাসিনার স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন অঙ্কুর ভাটিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ