Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগেরহাটের ঘষিয়াখালী চ্যানেল থেকে যুবকের ভাসমান মরদেহ উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৭, ১১:৫২ এএম

বাগেরহাটের রামপাল নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে ঘষিয়াখালী নৌ চ্যানেলের রামপাল কলেজের সামনের নদী থেকে ভাসমান অবস্থায় পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে। শনিবার বাগেরহাট সদর হাসপাতাল মর্গে তার মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। দুর্বৃত্তরা দূরে কোথাও হত্যা করে ওই যুবকের মরদেহটি নদীতে ভাসিয়ে দেওয়া হয়েছে বলে পুলিশ ধারনা করছে।
ওই যুবকের বয়স পঁচিশ থেকে ত্রিশের মধ্যে, গায়ের রং শ্যামলা। অজ্ঞাত যুবকের গায়ে নীল ও সাদা চেকের জামা রয়েছে।
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলায়েত হোসেন সকালে এই প্রতিবেদককে বলেন, স্থানীয় মাঝি ও জেলেরা ঘষিয়াখালী নৌ চ্যানেলের রামপাল কলেজের সামনের নদীতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে অজ্ঞাত যুবকের মরদেহটি উদ্ধার করে। তার মাথায় আঘাতের চি‎‎হ্ন রয়েছে। অন্তত দুই আগে ওই যুবকের মৃত্যু হয়েছে। দুর্বৃত্তরা তাকে দূরে কোথাও হত্যা করে লাশটি নদীতে ভাসিয়ে দিয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তার পরিচয় জানতে পুলিশ চেষ্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ