Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে জেলা ইশা আন্দোলনের সাধারণ সম্পাদক জেহাদীর দাফন সম্পন্ন

| প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় ট্রাকের চাপায় ইসলামী শাসনতন্ত্র (ইশা) আন্দোলনের জেলা শাখার ে সেক্রেটারি মাওলানা মোশাররফ হোসেন জিহাদী নিহত হয়েছেন। শুক্রবার সকালে নগরীর আঞ্জুমান ঈদগাহ মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।
মরহুমের নামাজে জানাযায় ময়মনসিংহে সর্বস্তরের আলেম-উলামা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সাধারন মানুষ উপস্থিত ছিলেন। নিহত মোশাররফ হোসেন জিহাদী ইত্তেফাকুল ওলামা সংগঠনের ময়মনসিংহ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও গোহাইলকান্দি আল আমিন মদিনাতুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল ছিলেন। জানাযায়, মোশাররফ হোসেন জিহাদীসহ তিনজন বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলে করে তারাকান্দার কাকনী গ্রামের নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথে গোপালপুর বাজারের কাছে একটি ট্রাক তাঁদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন মোশাররফ। পরে তাঁকে বেলা আড়াইটায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করেন তাঁর সহকর্মীরা। বেলা সোয়া ৩টায় তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ