Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে সড়ক দুর্ঘটনায় ইসলামী আন্দোলনের নেতাসহ দু’জন নিহত

| প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


যশোর ব্যুরো : যশোরে সড়ক দুর্ঘটনায় ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাসহ দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দু’জন। গতকাল শুক্রবার ভোরে যশোর নড়াইল সড়কের ছাতিয়ানতলায় ট্রাক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন যশোর সদরের শেখহাটি জামরুলতলা সাইফুল্লাহ মোল্যার ছেলে ইসলামী আন্দোলনের নেতা কণ্ঠশিল্পী মাওলানা আবু জাফর যশোরী (৩২) ও যশোর সদর উপজেলার নূরপুর ডাকাতিয়া এলাকার সোলায়মান মিনার ছেলে হাফেজ বোরহান উদ্দিন (৩০)। আহতরা হলেন যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট নতুনমাথা এলাকার তবিবুর রহমান তামিম (২১) ও মাগুরার শালিখা উপজেলার আবুজার (১৮)। যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আহত দু’জনের অবস্থা আশংকাজনক। পুলিশ জানায়, হতাহতরা প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো-গ-১৪-০৫৭৭) বরিশালের বোরহানউদ্দিন থানার পায়রা গ্রামে একটি ওয়াজ মাহফিলের অনুষ্ঠান থেকে যশোর ফিরছিলেন। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (যশোর-ট ১১-৩৪৫৫) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
কালীগঞ্জে কলেজ শিক্ষক দুর্ঘটনায় নিহত
আমাদের কালীগঞ্জ সংবাদদাতা জানান, যশোর উপশহর কলেজের মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আশিকুর রহমান ঝিনাইদহের কালীগঞ্জ নিমতলা বাসষ্ট্যান্ডে শুক্রবার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি বাইসাইকেলযোগে কালীগঞ্জ শহরের বাসায় ফেরার পথে এিনজির ধাক্কায় রাস্তায় পড়ে নিহত হন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ