Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাতকে আ.লীগের গুলি বিনিময় ৭৫ জনের বিরুদ্ধে মামলা

| প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


ছাতক (সুনামগঞ্জ) সংবাদদাতা ঃ ছাতকে আ’লীগের দু’গ্রæপে ঘন্টাব্যাপী সংঘর্ষ গুলি বিনিময়ের ঘটনায় ৭৫ জনের বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। উপজেলার ভাতগাঁও ইউপির ঝিগলী খঞ্জনপুর গ্রামের বিবদমান হাসনাত ও আজিজুল পক্ষের মধ্যে এ ঘটনার বুধবার রাতে মৃত রশিদ উল্লাহর পুত্র সাজ্জাদ মিয়া বাদি হয়ে নয়ন মিয়া, তালেব মিয়া, আজিজুর, মাসুক, লোকমান ও কয়েছসহ ৪৮ জনের বিরুদ্ধে ছাতক থানায় ও অপর পক্ষে মৃত কলমদর আলীর পুত্র আবু তালেব বাদি হয়ে ময়না মিয়া, আজিজ, সুনু মিয়া, জলাল, কাইয়ূমসহ ২৭ জনের বিরুদ্ধে সুনামগঞ্জ আদালতে পৃথক মামলা দায়ের করেন।
জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে ঝিগলী গ্রামের আবুল হাসনাত পক্ষের আব্দুল কাইয়ূম সহযোগিসহ আজিজুর রহমান পক্ষের আবু তালেবের বাড়িতে হামলা ও গুলি বর্ষণ করে। এ সময় আবু তালেবের পক্ষে হামলা প্রতিহত করার চেষ্টা করলে দু’পক্ষে সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষের প্রায় ৫০ ব্যক্তি আহত হয়।
প্রায় ঘন্টাব্যাপী এ সংঘর্ষে ফারজানা বেগম (৪৫), তাহমিনা (১৫), ইমন (২০), ছিদ্দেক আলী (৩০), নয়ন আহমদ (২২), মিলন (১৭), জীবন (১৫), আব্দুল কাইয়ূম (৫০), সাজ্জাদ মিয়া (৩৫), সালেক মিয়া (৩০), দবির মিয়া ৩৫), জালাল (২৫), দিলায়ার (৩০), তারেক আহমদ (২৫)সহ গুলিবিদ্ধ ১৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যান্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। ছাতক থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান থানায় এজাহার দায়েরের সত্যতা স্বীকার করেছেন। তবে এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে বলে দাবি করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ